এনসিটিএফ টাঙ্গাইল এর মাসিক সভা অনুষ্ঠিত

কাজী ফারহানা রাহা : আজ টাঙ্গাইল এনসিটিএফ এর মাসিক সভা  অনুষ্ঠিত হয়েছে । আজ সকাল ১০ টায় টাঙ্গাইল শিশু একাডেমী তে মাসিক সভা টি অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই সভাপতি কাজী ফারহানা রাহা শুভেচ্ছা প্রদানের মাধ্যমে সভা শুরু করেন।  সভার শুরুতেই সদ্য শিশু গবেষক প্রশিক্ষন প্রাপ্ত সানজিদা ও রাহিম তাদের অভিজ্ঞতা,  অর্জন এবং তাদের প্রশিক্ষনের বিষয়ে আলোচনা করেন।

আজকের সভার আলোচ্যবিষয় সমুহ ছিলো :

১. শিশুঅধিকার সপ্তাহ উদযাপন

২.নতুন সদস্য সংগ্রহ

৩.স্কুল কমিটি গঠন

৪.হাসপাতাল পরিদর্শন

৫.মায়ানমার সমুদ্রপথ থেকে উদ্ধারকৃত শিশু পরিদর্শন।

১নং আলোচ্য বিষয়ানুযায়ী সিদ্ধান্ত নেওয়া হয় যে,শিশু অধিকার সপ্তাহে এন সি টি এফ,টাংগাইল একটি পাবলিক হিয়ারিং এর আয়োজন করবে।২ও৩ নং অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হয় যে,পুলিশ লাইনস স্কুল, টাংগাইল থেকে নতুন সদস্য সংগ্রহ করা হবে এবং স্কুল কমিটি গঠন করা হবে। ৪নং অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হয় সেপ্টেম্বর ১৪,২০১৫ তারিখে হাসপাতাল পরিদর্শন করতে যাওয়া হবে।৫নং অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হয় ঈদের পর উদ্ধারকৃত শিশুকে দেখতে যাওয়া হবে।
সভায় উপস্থিত ছিলেন- এন সি টি এফ,টাংগাইলের সভাপতি কাজী ফারহানা তাসমিন, সাধারণ সম্পাদক মোঃ সাকিব,যুগ্ম সা: সম্পাদক আনিকা,সাংগঠনিক সম্পাদক কেয়া,শিশু গবেষক সানজিদা ও রাহিম,শিশু সাংবাদিক ফাহিম ও জেমী,চাইল্ড পার্লামেন্ট মেম্বার রাফি এবং সাধারণ সদস্য প্রান্ত,সানিয়া,আবিদ,আরাফাত। আরও উপস্থিত ছিলেন- সেন্ট্রাল ইয়ুথ ভলান্টিয়ার শামীম আহমেদ এবং জেলা ভলান্টিয়ার আরাফ আল জামান ও নাজমা আক্তার।
পরিশেষে,সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত করেন।সকলের সার্বিক সহায়তায় এবং অংশগ্রহণে সভা সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়।