গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এনসিটিএফ এর সম্মাননা স্বারক।

হাসান মাহমুদঃ মেহেরপুর জেলাস্থ গাংনী উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আবুল আমিন মহোদয় খুলনা বিভাগের সেরা উপজেলা নির্বাহী নির্বাচিত হওয়ায় এনসিটিএফ জেলা কার্যনির্বাহি কমিটি ও গাংনী উপজেলা কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়। মেহেরপুরের সকল এনসিটিএফ সদস্যবৃন্দ তাঁর এই সাফল্যের জন্য গর্বিত এবং আনন্দিত। ২৮ অক্টোবর ২০১৫ তারিখে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে এনসিটিএফ এর পক্ষ থেকে শিশুরা ফুল এবং সম্মাননা স্বারক গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে তুলে দেন।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা এনসিটিএফ সদস্যদের ধন্যবাদ জানান এবং বলেন আমি এনসিটিএফ শিশুদের খুবই ¯েœহ করি এবং আমি সর্বদা তোমাদের পাশে আছি এবং থাকব। তিঁনি এও বলেন, এনসিটিএফ শিশুদের সুবিধার্থে ইতিমধ্যে আমি উপজেলা পরিষদের ক্যাম্পাসে এনসিটিএফ গাংনী উপজেলা কমিটির সচিবালয় হিসাবে ব্যবহার করতেএকটি কক্ষ সরকারিভাবে বরাদ্দ দিয়েছি। অতি শীঘ্রই আমি তোমাদের নিয়ে কক্ষটির শুভ উদ্বোধন ঘোষনা করব। উদ্বোধনকালে উপস্থিত থাকবেন বিভিন্ন সরকারি ও বেসরকারি কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ। উদ্বোধনি অনুষ্ঠানটি সকল টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ লাল মিয়া, সভাপতি, এনসিটিএফ মেহেরপুর জেলাকমিটি, হাসান মাহমুদ, স্পীকার, চাইল্ড পার্লামেন্ট, মোঃ রোকুনুজ্জামন রাকিব, সভাপতি ও জেমী খাতুন, সাধারণ সম্পাদক,এনসিটিএফ গাংনী উপজেলা কমিটি,জনাব মোঃ ইমরান হোসেন, ডেপুটি ম্যানেজার, সেভ দ্য চিল্ড্রেন মেহেরপুর ও জনাবমোঃআবুজাফর মোহাম্মাদ হোসেন, প্রজেক্ট অফিসার, সেভ দ্য চিল্ড্রেন, জনাব মোঃ মোর্শারফ হোসেন, নির্বাহী পরিচালক, পলাশী পাড়া সমাজ কল্যাণ সমিতি এবং সুনীল কুমার রায়, প্রকল্প পরিচালক, পলাশী পাড়া সমাজ কল্যাণ সমিতি।