Sports help children to grow up properly

To keep in mind the proper mental growth of children a sports competition including football, Kabadi held On 4th, November 2015 in Noakhali organised by NCTF  at Sisisu Academy premises. At the end of the competition NCTF members described the children about child right, UN child rights law to make them aware about their rights.


বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা আয়োজনে এনসিটিএফ নোয়াখালী।

আবদুল্লাহ আল মুহাইমিনঃ ৪ নভেম্বর ২০১৫ নোয়াখালী শহরের প্রাণকেন্দ্র মাইজদীর সার্কিট হাউজ রোড সংলগ্ন বাংলাদেশ শিশু একাডেমি নোয়াখালীর প্রাংগ্নণে সুবিধা বঞ্চিত শিশুদের মানসিক উৎকর্ষের জন্য তাদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স নোয়াখালী। ক্রীড়া প্রতিযূগীতার মূল আকর্ষণ ছিল ফুটবল খেলা। তার সংগে আরো ছিল হা-ডু-ডু, কানামাছি,বালিশ খেলা,রুমাল চুরি। উক্ত অনুষ্ঠান পরিচালিত হয় জেলা ভলান্টিয়ার শিমুল মজুমদার ও দিবা রানী নাথ এর সঞ্চালনায়। এনসিটিএফ সভাপতি কাশপিয়া রহমান তনিমার অনুপস্থিতি তে শিশু সাংবাদিক আবদুল্লাহ আল মুহহাইমিন এর সভাপতিত্বে পরিচালিত হ্য়। উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ মোসলেহ উদ্দীন।

ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানের শেষ পর্যায়ে সুবিধা বঞ্চিত শিশুদের তাদের মৌলিক অধিকার ও জাতিসংঘ শিশু অধিকার আইন সম্পর্কে সচেতন করেন সহ-সভাপতি আবু নাছের মোঃ নাঈম। এবং সংসদ সদস্য মোঃ ইমরান এনসিটিএফ কি, এনসিটিএফ কাদের নিয়ে ও কি কি নিয়ে কাজ করে সে সম্পর্কে জানায়। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিল শিশু গবেষক নুসরাত, সাধারন সদস্য রুপাস, ইয়াসিন, ঐশী, তানহা।