সম্পন্ন হলো এনসিটিএফ শেরপুর জেলার বার্ষিক সাধারণ ও কর্মপরিকল্পনা সভা ২০১৯

১৮-০২-১৯ তারিখে বেশ জাঁকজমকপূর্ণ ভাবে সম্পন্ন হলো এনসিটিএফ, শেরপুর জেলার বার্ষিক সাধারণ সভা ও কর্মপরিকল্পনা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জনাব আশরাফুল আজীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএসপি রেজোয়ান দিপু, শেরপুর জেলার শিশুবান্ধব কমিটির সভাপতি শহীদুল ইসলাম মুকুল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আসলাম খান। এছাড়াও জেলার বেশ কয়েক জন সাংবাদিকও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি আফসানা রহমান প্রীতি।
প্রায় ১২০ জন শিশুর অংশগ্রহণে বিভিন্ন সেসনে দিনব্যাপি অনুষ্ঠানটি সম্পন্ন হয়। শিশুরা স্কুল ভিত্তিক গ্রুপের মাধ্যমে তাদের মতামত তুলে ধরে।
অনুষ্ঠানের একটি সেসনে শেরপুর এনসিটিএফ এর প্রাক্তন শিশু সাংবাদিক রজত সাহা অন্তু ও বর্তমান শিশু গবেষক শীর্ষ স্কুল কমিটি সদস্যদের নিয়ে গল্প ও নিউজ লেখা বিষয়ক কর্মশালা সম্পন্ন করে । স্কুল কমিটির যাবতীয় কাজ অনুষ্ঠানে বুঝিয়ে দেওয়া হয়।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে দিনব্যাপী প্রোগ্রামে কি কি জানা হলো তা নিয়ে শিশুদের মাঝে কুইজের আয়োজন করা হয়, কুইজটি পরিচালনা করেন শেরপুর এনসিটিএফ এর সভাপতি আফসানা রহমান প্রীতি এবং সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।