সাতক্ষীরা জেলা এনসিটিএফ এর নবনির্বাচিত জেলা কমিটির দায়িত্ব গ্রহণ

সাতক্ষীরা জেলা এনসিটিএফ এর নবনির্বাচিত জেলা কমিটির সদস্যদের নিকট পুরাতন কমিটি দায়িত্ব হস্তান্তর করেছে। সাতক্ষীরা জেলা শিশু একাডেমী কার্যালয়ে বিকাল চারটায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিদায়ী জেলা এনসিটিএফ এর সদস্যগণ ও নবনির্বাচিত সাতক্ষীরা জেলা এনসিটিএফ এর সদস্যগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এনসিটিএফ এর শিশুদের মাঝে উপস্থিত ছিলেন জনাব শেখ আবু জাফর মোঃ আসিফ ইকবাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাতক্ষীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব শেখ আবু জাফর মোঃ আসিফ ইকবাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাতক্ষীরায় তার বক্তব্যে বলেন, নতুনের আগমনের কারনে পুরাতনদের স্থান ছেড়ে দিতে হয় এটাই নিয়ম। এনসিটিএফ শিশুদের সংগঠন যা শুধুমাত্র শিশুদের দ্বারা গঠিতও পরিচালিত হয়। তিনি সাতক্ষীরা জেলা এনসিটিএফ এর বিগত কমটির সদস্যদের কাজের  প্রশংসা করে বলেন তোমরা পদে না থাকলেও এনসিটিএফ এর সাথে তোমাদের সম্পর্ক থাকবে, তোমাদের বিগত দিনের কাজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন নির্বাচিত কমিটির সদস্যরা  এগিয়ে যাবে এবং সাতক্ষীরা জেলার শিশুদের অধিকার বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

জনাব শেখ আবু জাফর মোঃ আসিফ ইকবাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাতক্ষীরা, জেলা এনসিটিএফ এর নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন।