Press conference to raise awareness

On 22 December 2015 National Children’s Task Force Mymensingh organized a press conference and rally to increase awareness about child rights. In the conference they (NCTF) discussed and highlighted  child rights situation and NCTF led initiatives.


 

ময়মনসিংহ জেলা এনসিটিএফ এর আয়োজনে শিশু অধিকার বিষয়ক র ্যালি ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

মেহেদী হাসান : গত ২২ ডিসেম্বর ” শিশু অধিকার পরিস্থিতি বিষয়ক র ্যালি ও সংবাদ সম্মেলন ” এর আয়োজন করে এনসিটিএফ ময়মসিংহ জেলা ।গতকাল জেলা এনসিটিএফ সভাপতি শামস আল জাফির এর নেতৃত্বে সকাল ১০:৩০ ঘটিকায় র‌্যালীটি বাংলাদেশ শিশু একাডমীর ময়মনসিংহ শাখা কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে ময়মনসিংহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক পরির্দশন করে আবার শিশু একাডেমীতে ফিরে আসে । এ সময় এনসিটিএফ ময়মনসিংহ জেলার স্কুল কমটিরি সদস্যরা রালীতে অংশ গ্রহন করে । শিশুসাথে র ্যালিতে অংশ গ্রহন করে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ,ফরিদ ইয়াসমিন এবং এনসিটিএফ এর কেন্দ্রীয় ভলান্টিয়ার  শামীম আহমেদ । সেখানে আরও উপস্থিত ছিলেন এনসিটিএফ ময়মনসিংহ জেলার কার্যনির্বাহী কমিটির সদস্যরা ।

এর পরে শিশু একাডেমী কার্যালয়ে ফিরে এসে সংবাদ সম্মেলন করা হয় ।সংবাদ সম্মেলন শুরু করেন জেলা সভাপতি শামস আল জাফির । সংবাদ সম্মেলন এ সাংবাদিকদের বিভিন্ন প্র্রশ্নের উত্তর দেন কার্যনির্বাহী কমিটির সদস্যগন।   সম্মেলনে ময়মনসিংহ জেলা এনসিটিএফ এর কাজ গুলো তুলে ধরা হয় । নতুন সদস্যদের এনসিটিএফ বিষয়ে ধারনা দেয়া হয় এবং শিশু অধিকার পরিস্থিতি সর্ম্পকে আলোচনা করা হয় ।