সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ময়মনসিংহ জেলা এনসিটিএফ কমিটির উদ্যোগে ঈদ বস্ত্র বিতরন

২৬ই রমজান ১২ই জুন ২০১৮ রোজ মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু একাডেমী, ময়মনসিংহ প্রাঙ্গনে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) ময়মনসিংহ এর উদ্যোগে ৯২ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইদ বস্ত্র বিতরন করা।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ শিশু একাডেমি, ময়মনসিংহ এর শিশু বিষয়ক কর্মকর্তা মেহেদি জামান স্যারের সূচনা  বক্তব্য এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন। অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মহোদয় এর পক্ষ থেকে এস আই ফারুক হোসেন স্যার উপস্থিত ছিলেন। তারপর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও এস আই ফারুক হোসেন স্যার শিশুদের হাতে তাদের ইদ এর কাপড় তুলে দিয়ে অনুষ্ঠান এর উদ্বোধন করেন। এসময় এনসিটিএফ ময়মনসিংহ কমিটির সকল কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা ভলান্টিয়াররা এবং এনসিটিএফ ময়মনসিংহ কমিটির উপদেষ্টারাও উপস্থিত ছিলে। এছাড়া সংবাদিকরাও উপস্থিত ছিলন।

এনসিটিএফ ময়মনসিংহের এই উদ্যোগে ময়মনসিংহ জেলার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম মহোদয় ও ময়মনসিংহের পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু মহোদয়কে অসংখ্য ধন্যবাদ জানাই এবং আশা করি ভবিষ্যৎ এ উনাদের পাশে পাবো।এছাড়া ধন্যবাদ দিব তাদের যারা আমাদের পাশে থেকে আমাদের সহযোগিতা করেছেন এবং আশা করি ভবিষ্যৎ এ এভাবেই সহযোগিতা করবেন।

অবশেষে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই এনসিটিএফ এর সকল সদস্যদের যাদের অক্লান্ত পরিশ্রম এর জন্য আমারা আমাদের এই পরিকল্পনাটি সফলভাবে করতে সক্ষম হয়েছি।

শামস আল জাফির
উপদেষ্টা
এনসিটিএফ, ময়মনসিংহ।