এনসিটিএফ কুষ্টিয়ার মাসিক সভা এবং স্কুল কমিটির সদস্যদের অভিভাকের সাথে সমাবেশ অনুষ্ঠিত।

গত ৩ই এপ্রিল (শুক্রবার) সকাল ৯.৩০ মিনিটে এনসিটিএফ কুষ্টিয়ার সচিবালয়ে মাসিক সভা অনুষ্ঠিত হয় এবং চাঁদ সুলতানা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্কুল কমিটির সদস্যদের অভিভাকের সাথে সমাবেশ অনুষ্ঠিত হয়। এই সভায় এনসিটিএফ এর সার্বিক কার্যক্রম নিয়ে আলাপ আলোচনা করা হয় । এন.সি.টি.এফ. এর কমিটি এবং নতুন সদস্যরা বার্ষিক কর্ম-পরিকল্পনা অনুযায়ী সিন্ধাত নেওয়া হয় এবং স্কুলে সদস্য সংগ্রহ করার জন্য বিভিন্ন স্কুলে ভিজিট করা হবে । এছাড়া এনসিটিএফ কুষ্টিয়া জেলার ফেসবুক ফ্যান পেজের মাধ্যমে অবহিত হয়ে নতুন সদস্যর যোগদান। উল্লেখ্যযে, বিগত বছরে ফেসবুক পেজের মাধ্যমে অবহিত হয়ে সদস্যরা বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে রয়েছে।

ফেসবুক পেজের ফ্যান পেজের মাধ্যমে অবহিত হয়ে এনসিটিএফ এর সদস্য হয়েছে এমন সদস্যরা বলেন আমাদের ফ্যান পেজকে গুলো আরো বেশি বেশি প্রচার করতে হবে। তাহলে ফেসবুক পেজের ফ্যান পেজের মাধ্যমেও অনেক সদস্য পাওয়া যাবে। তাছাড়া এনসিটিএফ এর ৬৪টি জেলার ফেসবুক পেজের ফ্যান পেজের মধ্যে এনসিটিএফ কুষ্টিয়ার ফ্যানপেজের লাইক ৪১০০+। যা অন্য কোন জেলার ফ্যান পেজের লাইক থেকে অনেক বেশী । এই অন্যতম সাফল্যর জন্য সভাপতি মুসাব্বির হোসেন সবাইকে একসাথে সাহায্যে করার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানায় এবং এনসিটিএফ কুষ্টিয়াকে সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল হিসেবে গড়ে তোলার জন্য সবার কাছে আহ্বান জানান।

উক্ত সভায় উপস্থিত ছিলেন এনসিটিএফ কুষ্টিয়ার কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ, সিওয়াইিভ আসাদুজ্জামান আসাদ, স্কুল কমিটির সদস্যবৃন্দ এবং অভিভাবক বৃন্দ ।

1 reply
  1. Musabbir Hossain
    Musabbir Hossain says:

    কুষ্টিয়া জেলাকে সব জেলার মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

Trackbacks & Pingbacks

Comments are closed.