এনসিটিএফ মৌলভীবাজার জেলার বার্ষিক সাধারণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

২৩ই মার্চ ২০১৯  সকাল ১০:০০ ঘটিকায় ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) মৌলভীবাজার জেলার বার্ষিক সাধারণ ও কর্ম-পরিকল্পনা সভা বাংলাদেশ মৌলভীবাজার শিশু একাডেমির হল রুমে অনুষ্ঠিত হয়। জেলা এনসিটিএফ সভাপতি দ্বীপ্র ধর অর্ঘ্য এর সভাপতিত্বে এবং জেলা ভলান্টিয়ার সমরিতা পাল ঐশী এর সঞ্চালনায় কার্যক্রমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মুহিবুর রহিমান মুহিব, জেলা মহিলা সংস্থার কর্মকর্তা ইয়াহিয়া মুজাহিদ, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা অপরাজিতা রায়। এসময় এনসিটিএফ জেলা কমিটি সদস্য সহ ৩৫ জন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পবিত্র কোরান ও গীতা পাঠে মধ্য দিয়ে সভার কর্যক্রম শুরু হয়। সভার সূচনায় সভাপতি এনসিটিএফ সম্পর্কে ও এনসিটিএফ এর কাজ সম্পর্কে সকলে অবগত করেন। এর পর সাধারণ সম্পাদক পারভীন আক্তার গত এক বছরের এনসিটিএফ মৌলভবাজার জেলার কার্যক্রম বর্ণনা করেন, এছাড়াও শিশুদের কল্যানে নানামুখি কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এনসিটিএফ সদস্য পাবেল আহমদে ও শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের মেহেদী হাসান। বক্তব্যের পর কৌতুক,কবিতা আবৃত্তি ও মাদকের কুফল সম্পর্কে অভিনয় করে দেখান মিলি ও ইমাদ।
এর পর শুরু হয় বার্ষিক কর্মপরিকল্পনা সভা। এতে সদস্যরা চারটি দলে ভাগ হয়ে আগামী এক বছরে শিশুদের জন্য কি কাজ করা যায় তা রংগিন কাগজে লিখে সকলের নিকট উপস্থাপন করে।সকলের মতামতের ভিত্তিতে আগামি এক বছরের জন্য কর্ম-পরিকল্পনা তৈরি করা হয়। 
বার্ষিক সাধারণ ও কর্ম-পরিকল্পনা সভায় উপস্থিত থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে এবং মৌলভীবাজার জেলাকে একটি শিশু বান্ধব জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন সভার সভাপতি দ্বীপ্রধর অর্ঘ্য।