অনুষ্ঠিত হয়ে গেল ১৭ তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন

শিশু হত্যা, ধর্ষণ, শিশুর প্রতি মানসিক ও শারীরিক নির্যাতন, বাল্যবিবাহ, রাজনৈতিক কর্মকান্ডে শিশুদের ঝুকিপূর্ণ ব্যবহার, মাদকাশক্তি ইত্যাদি বিভিন্ন বিষয় নিয়ে শিশুরা তাদের মতামত ও সুপারিশমালা তুলে ধরে চাইল্ড পার্লামেন্টের ১৭তম অধিবেশনে।

গত ২৫ অক্টোবর, ২০১৮ তারিখ ঢাকার গুলশানে ‘লা ভিটা হল’, হোটেল লেকশোরে ‘শিশু সুরক্ষায় রাজনৈতিক অঙ্গীকার’ শীর্ষক এই ১৭ তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশনে অংশ নেন দেশের ৬৪ জেলা  থেকে আসা ৮৭জন শিশু সাংসদ এবং প্যানেল অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাশেদ খান মেনন, এমপি, মন্ত্রী, সমাজকল্যান মন্ত্রনালয় ও সভাপতি, ওয়ার্কাস পার্টি, নূহ আলম লেনিন , সাবেক প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটি সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ, ড. মঈন খান, স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ জাতীয়তাবাদী দল,মুয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এবং ব্যারিস্টার শা্মিম হায়দার পাটোয়ারী, সভাপতি মন্ডলী সদস্য, জাতীয় পার্টি।

আমন্ত্রিত অতিথিবৃন্দ তারা তাদের দলীয় নির্বাচনী ইশতেহারে শিশু সুরক্ষার বিষয়টি আনার জন্য শিশুদের প্রশ্ন ও সুপারিশগুলো লিখিত ভাবে দেয়ার জন্য অুনরোধ জানায়।