শিশু ধর্ষক ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে বগুড়ায় এনসিটিএফ এর মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

বগুড়াসহ সারাদেশে বৃদ্ধি পাওয়া শিশুর প্রতি সহিংসতা ও নির্যাতনের প্রতিবাদ এবং শিশু ধর্ষকসহ নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার বগুড়ায় ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) বগুড়া জেলা শাখার উদ্দ্যেগে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এনসিটিএফ বগুড়া জেলা শাখার সভাপতি নুরজাহান পুষ্প স্বাক্ষরিত স্মারকলিপি গ্রহণ করেন বগুড়া জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম। তিনি এনসিটিএফ এর সাথে মতবিনিময় করেন সেই সাথে শিশু অধিকার প্রতিষ্ঠার জন্য সার্বিকভাবে এনসিটিএফকে সহযোগিতার আশ্বাস  দেন। সেই সাথে শিশুদের পক্ষে উচ্চ পর্যায়ে দাবিগুলো পৌঁছে দেবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন। এসময় উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি রাফিউল রহমান, সাংগঠনিক সম্পাদক আরেফিন জান্নাত আশা, শিশু গবেষক মেহরাব হোসেন তানভির সহ জেলা কমিটির ভলান্টিয়ার পারমিতা ভট্টাচার্য্য ও সঞ্জু রায়।

স্মারকলিপিতে সম্প্রতি বগুড়া সহ সারাদেশে যে শিশু ধর্ষণ ও নির্যাতন হচ্ছে তার তীব্র প্রতিবাদ জানানো হয়েছে এবং ধর্ষণের স্বীকার জীবিত শিশুদের চিকিৎসা সেবা নিশ্চিত করনের পাশাপাশি তাদের জীবনের নিরাপত্তা প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে শিশুরা আকুল আবেদন জানিয়েছে। সেই সাথে সারাদেশের শিশু ধর্ষক ও নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে যেন ভবিষ্যৎ এ কেউ শিশুদের প্রতি নিষ্ঠুরতা না করতে পারে।