রাহাত হত্যাসহ সারাদেশে শিশু হত্যা ও নির্যাতন প্রতিরোধে ও হত্যাকারীদের দ্রুত সর্বোচ্চশাস্তির জন্য এনসিটিএফ শেরপুরের মানববন্ধন

শিশু রাহাত অপহরণ ও হত্যাকান্ডের ঘটনায় ফুঁসে উঠেছে শেরপুর। আজ সোমবার সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত শেরপুর সদর থানা সামনে থেকে শহীদ বুলবুল সড়কে প্রায় ২ কি.মি. পথ রাহাত হত্যাকারীদের শাস্তির দাবীতে দীর্ঘ মানব-বন্ধন করে।।আমাদের শেরপুরের ইতিহাসে এটিই সর্ববৃহৎ মানব্বন্ধন । এই মানববন্ধন আয়োজনে শেরপুর জেলা এন সি টি এফ বহুল প্রশংসিত হন ।
আমাদের এই আয়োজনে প্রথমে বৃষ্টি থাকা সত্তেও অসংখ্য মানুষ বৃষ্টির বাধা পারি দিয়ে অংশগ্রহন করেন ।
দীর্ঘ এই মানব-বন্ধনে আমাদের এন সি টি এফ এর আহবানে শেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল কমিটি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহন করেন।
মানব-বন্ধনে শিশু রাহাতের পিতা শহীদুল ইসলাম হত্যাকারীদের শাস্তি দাবী করেন। এছাড়া মানব-বন্ধনে শেরপুর পৌরসভার মেয়র হুমায়ুন কবির রুমান, উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একাত্ম হয়ে খুনীদের শাস্তির দাবীতে বক্তব্য রাখেন।
উল্লেখ্য গত ২ আগস্ট রবিবার আপন খালু ও তার সহযোগিদের দ্বারা অপহৃত হয় শেরপুর পুরাতন গরুহাটির কাঠ ব্যবসায়ী শহিদুল ইসলাম খোকনের পুত্র ‘বিপ্লব-লোপা মেমোরিয়াল’ স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র আরাফাত ইসলাম রাহাত। গত শনিবার দুপুরে শেরপুরে মধুটিলা ইকোপার্ক থেকে রাহাতের দেহাবশেষ উদ্ধার করে পুলিশ।
রাহাত অপহরণ ও হত্যাকান্ডের সাথে জড়িত রাহাতের আপন খালু আব্দুল লতিফসহ হত্যাকান্ডের সাথে জড়িত ৪ প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
সর্বশেষ : এন সি টি এফ ,শেরপুর জেলার ডাকে আজ সারা শেরপুরবাসি -শিশু,কিশোর,যুবক,বৃদ্ধ,মুক্তিযোদ্ধাসহ সকল স্তরের মানুষ সাড়া দিয়েছেন ।