এনসিটিএফ জয়পুরহাটের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

তাপস খানঃ৭ জানুয়ারী এনসিটিএফ কমিটির সদস্যদের নিয়ে জয়পুরহাট শিশু একাডেমীতে জেলা সংগঠক উমা রাণী দাসের উপস্থিতিতে বার্ষিক পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভা চলছে

বার্ষিক সাধারণ সভা চলছে

সভার প্রথমে সভাপতি মোঃ সালেহুর রহমান সজিব বিগত ২০১৪-১৫ সালের কর্মপরিকল্পনা এবং পরিকল্পনার বাহিরে যে সকল কাজ করা হয়েছে সেগুলো উপস্থিত সবার মাঝে তুলে ধরে। এরপরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২০১৬ সালের জন্য তৈরীকৃত কর্মপরিকল্পনা সবার মাঝে পরে শোনানো হয় এবং কোন কাজের জন্য কি পদ্ধতি এবং কার সাহায্য নিলে কাজটি করা যাবে সে বিষয়ে ব্যাপক আলোচনা হয়। ২ ঘন্টা বাপি চলমান অনুষ্ঠানে সবাই সবার নিজস্ব মতবাদ ব্যাক্ত করেন।

পরে জেলা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সুষ্ঠু করার লক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জয়পুরহাট জেলার সভাপিত রাজা চৌধুরী ও দৈনিক জনকণ্ঠ জয়পুরহাট জেলার নিজস্ব সংবাদদাতা তপন কুমার খাঁ। সদস্য হিসাবে উপস্থিত ছিলেন সভাপতি মোঃ সালেহুর রহমান সজিব।

জেলা কমিটি নির্বাচনে ভোটারদের একাংশ

জেলা কমিটি নির্বাচনে ভোটারদের একাংশ

পোলিং এজেন্ট ছিলেন সাবেক দুই সভাপতি আল আমীন হিরা ও ইশতিয়াক আহমেদ। সার্বিক সহযোগীতা করেন জেলা ভলান্টিয়ার তাপস কুমার খাঁ ও বৃষ্টি দাস। ভোটের শুরুতেই ভোটার লিষ্ট অনুযায়ী এক এক জন ব্যালট পেপার সংগ্রহ করে অন্য একটি ঘরে গিয়ে তার নিজস্ব ভোট প্রদান করে ব্যালট বক্স এ জমা দেয়। দীর্ঘ এক ঘন্টা ব্যাপি চলে ভোট গ্রহন অনুষ্ঠান। জেলা সংগঠক উমা রানী দাসের উপস্থিতিতে ভোট গ্রহন ও গননা অনুষ্ঠিত হয়। পরে নির্বাচিতদের নাম ঘোষনা করা হয়।